ডুলেন্সার এ কাজ করে অর্থ উপার্জন : কিভাবে করবেন?


এই কাজের জন্য আপনি একটি কম্পিউটার এবং একটি নেট সংযোগ প্রয়োজন.

ঢুকতে যা যা লাগবে : এটি ফ্রি কোনো সাইট না তাই এখানে তিনটি প্যাকেজ আছে।
১ । Basic (100$/7000 টাকা )
২ । Moderator (300$/21000  টাকা )
৩ । Advance (500$/35000  টাকা )
কি কি পদ্ধতিতে আয় করতে পারবেন ?
আপনারা এখান থেকে ৫টি পদ্ধতিতে আয় করতে পারবেন । নিচে এ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হল :
পদ্ধতি ১ : ক্লিক টু আর্ন /পেইড টু ক্লিক ( পিটিসি)
এটা আমাদের নিকট খুবই পরিচিত । আপনাকে কিছু বিজ্ঞাপনের লিংক দেওয়া হবে তাতে ক্লিক করলেই আপনি ইন্সট্যান্ট টাকা পাবেন । সদস্যতা অনুযায়ী আপনি বিজ্ঞাপনের লিংক পাবেন । যেমন-

১ । Basic(৭০০০ টাকা) প্যাকেজ এর সদস্য হলে প্রতিদিন ১০০ টি লিংক পাবেন এবং প্রতিটি বিজ্ঞাপনে ক্লিক এর জন্য মিনিমাম ০.১ সেন্ট ( ৭০পয়সা )
২ । Moderator(২১০০০ টাকা) এর সদস্য হলে প্রতিদিন ৩০০ টি লিংক পাবেন এবং প্রতিটি বিজ্ঞাপনে ক্লিক এর জন্য ০.১ সেন্ট ( ৭০পয়সা )
৩ । Advance( ৩৫০০০ টাকা )এর সদস্য হলে প্রতিদিন ৫০০ টি লিংক পাবেন এবং প্রতিটি বিজ্ঞাপনে ক্লিক এর জন্য ০.১ সেন্ট ( ৭০পয়সা )

লিংক গুলো দেখতেও খুব বেশী সময় নেয় না ।
তার মানে এখানে কাজ করে এক জন প্রতিমাসে বেসিক একাউন্ট থেকে (ফিক্সড) ২১০০ টাকা আয় করতে পারবে।
যদি সে ৩০ দিন কাজ করে । যদি সে ১ দিন কাজ না করে তবে সে ৭০ টাকা কম পাবে এমনি সে জত দিন কাজ করবে তত দিনের টাকা পাবে। এটা তার ফিক্সড ইনকাম।
এ ছাড়া সে : রেফারেন্স এর মাধ্যমে/Networking এর মাধ্যমে আয় করতে পারে। এ খানে dolancer কোম্পানী Affiliate marketing system flow করে থাকে।
পদ্ধতি ২ : রেফারেন্স এর মাধ্যমে/Networking
আপনার রেফারেন্স এ যদি কেউ ঢুকে তবে আপনি সাথে সাথে পাবেন ১০% বোনাস। এটি ডিরেক্ট স্পন্সর বোনাস অর্থাৎ আপনি যদি বেসিক এ ঢুকান তবে পাবেন ৭০০টাকা। যদি মডারেট প্যাকেজ এ ঢুকান তবে পাবেন ২১০০ টাকা। আর এডভান্স এ পাবেন ৩৫০০ টাকা। এ ছাড়া ম্যাচিং বোনাস ১০%। 

এরপর আপনি যদি দুইজন কে ঢুকান তবে আপনি পাবেন বেসিক প্যাকেজ হতেই ২১০০ টাকা
* প্রথম ডিরেক্ট স্পন্সর এর আয় এর ৫% দুই পাশেই
* ২য় ডিরেক্ট স্পন্সর এর আয় এর ৩%
* ৩য় ডিরেক্ট স্পন্সর এর আয় এর ২%
* ৪র্থ ডিরেক্ট স্পন্সর এর আয় এর ১%
* ৫ম ডিরেক্ট স্পন্সর এর আয় এর ০.০৫%
পদ্ধতি – ৩ : ফ্রিল্যান্সার হিসাবে-
এটি বাংলাদেশে নতুন একটি কোম্পানি তাই এখানে এখনো খুব বেশী প্রজেক্ট দেওয়া হয়নি কিন্তু খুব শিঘ্রই এখানে আরও প্রোজেক্ট দেওয়া হবে এবং আপনারা ফ্রিল্যান্সার হিসাবে বিভিন্ন প্রজেক্ট এর কাজ করতে পারবেন । সবগুলো প্রজেক্টই ভেরিফাইড তাই টাকা মাইর যাওয়ার চান্সই নেই ।বর্তমানে project আসা শুরু হয়েছে এবং আরও বাড়বে ।
পদ্ধতি – ৪ : ওয়েব সাইট লিসিং পদ্ধতিতে
এটি একটি নতুন পন্থা। এ পদ্ধতিতে আপনি company থেকে সাইট লিজ নিয়ে আবার company-কেই লিজ দিতে পারেন ।তাহলে company আপনাকে daily যা দিয়ে লিজ নিবেন তার .50% pay করবে 24 মাস ।যেমন 500 ডলার দিয়ে নিলে per day আপনাকে 2.50 ডলার দিবে। আপনি চাইলে এভাবে প্রচুর টাকা আয় করতে পারবেন। এ থেকেই বুঝে নিন লিস থেকে কত টাকা পেতে পারেন।
এতে যোগ দিলে আপনি আরও কিছু মারাত্মক সুবিধা পাবেন । যেমন : dolancer logo সহ ভিসা কার্ড পাবেন মাত্র ১০০০ টাকায়! আরও অনেক ফিচার এতে আছে ।
পদ্ধতি – ৫ : post to earn :
খুবই দ্রুত সহজ আর একটা কাজ আসতেছে তাহলো ডাটা এন্ট্রি এর মতো post বা comment করলে আপনাকে প্রতিটার জন্য তিন থেকে চার সেন্ট দিবে এভাবে এখান থেকে প্রচুর আয় সম্ভব । এমনিভাবে প্রতিদিন ৩$-৪$ আয় করা যাবে।
টাকা তোলার পদ্ধতি :
টাকা আপনি সরাসরি ওদের ঢাকার মূল অফিস থেকে বা ব্যাংক হতে বা ক্রেডিট কার্ড এর মাধ্যমে তুলতে পারবেন। তাছাড়া আপনার স্পন্সরের থেকেও ডলার ট্রান্সফার করে টাকা উঠিয়ে নিতে পারেন।
সবচেয়ে ভাল দিক হচ্ছে বর্তমানে এখানে কেউ বেসিক একাউন্ট করলেই মাসিক নিশ্চিত ২১০০/= আয় করতে পারছেন। আর post to earn পদ্ধতিটি চালু হলে মাসিক এর থেকে ২ অথবা ৩ গুন বেশি নিশ্চিত আয় হবে। এটা ফিক্সড ইনকামের কথা বললাম। আর networking এবং invest প্রক্রিয়া তো আছেই।
সাইট এড্রেস : www.dolancer.com
এতে account করা খুব সহজ।:)
আমাদের দেশের সর্বস্তরের মানুষের জন্য আয়ের খুব সহজ একটি পদ্ধতি। আশা করি সবাই উপকৃত হবেন।

 
Design by Wordpress Theme | Bloggerized by Free Blogger Templates | JCPenney Coupons